কক্সবাজার, রোববার, ২৮ এপ্রিল ২০২৪

টেকনাফে অভিযান চালিয়ে বিদেশি মদসহ গ্রেফতার ২

কক্সবাজারের টেকনাফ পৌরসভার নাইট্যংপাড়ায় অভিযান চালিয়ে বিদেশি মদ ও বিয়ার উদ্ধার করা হয়। এসময় বসতঘরে থাকা দিলারা বেগম ও নুর করিম নামে রোহিঙ্গাকে গ্রেফতার করেছে পুলিশ। 

শুক্রবার (১৩ জানুয়ারি) ভোর রাতে টেকনাফ পৌরসভার উত্তর নাইট্যং পাড়া বাস টার্মিনালের পাশে নুর ইসলামের বসতঘরে এ অভিযান চালানো হয়। বাড়ি থেকে ৩২ বোতল বিদেশী মদ ও ২১৬ ক্যান বিয়ার উদ্ধার হয়েছে বলে নিশ্চিত করেছেন টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ ওসি মো. আব্দুল হালিম।

গ্রেফতারকৃতরা হলো- টেকনাফ পৌরসভার নাইট্যংপাড়া ১নম্বর ওয়ার্ডের নুর ইসলামের মেয়ে দিলারা বেগম (২৮) ও মিয়ানমারের মংডু প্যারান পুরা পাড়ার আব্দুর রজকের ছেলে নুর করিম(২০)।

ওসি জানান, টেকনাফ পৌরসভার ১নং ওয়ার্ড উত্তর নাইট্যংপাড়া বাস টার্মিনালের পাশে নুর ইসলামের বসতঘরে মিয়ানমারের এক নাগরিকের উপস্থিতি এবং বিক্রির জন্য বিদেশি মদ ও বিয়ার মজুদ রাখার খবর পায় পুলিশ।

খবর পেয়ে থানার একটি চৌকস টিম উক্ত বসতঘরে অভিযান চালিয়ে দিলারা বেগম ও মিয়ানমারের নাগরিক নুর করিমের কাছ থেকে বিদেশি মদ ও বিয়ার গুলো উদ্ধার করা হয়।

ওসি আরও জানান, বিদেশি মদ ও বিয়ার উদ্ধারের ঘটনায় টেকনাফ মডেল থানায় নিয়মিত মামলা রুজু শেষে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


পাঠকের মতামত: